জগতের সকল! প্রাণী সুখী হোক.

Search Any Post...

সহজেই খুজে পান TufanTech এর সাপোর্ট টিম কে… যেকোন প্রয়োজনে আপনার পাশে



Tufan-tech   টিম মিলে নিয়ন্ত্রন করবে… সুতরাং যেকোন প্রয়োজনে বিস্তারিত তথ্য দিয়ে আপনার শুধু একটা মেইল করলেই হবে।  🙂

• মেইল এড্রেস ~ মেইল করুন 

মেইল করার সময় নিচের কাঠামো টা ফলো করুন …

মেইলের সাবজেক্টে আপনার Tufan-tech.com  তে অবস্থান উল্লেখ করুন। যেমনঃ আপনি ট্রেইনার হলে সাবজেক্টে এ [ Trainer Request ] লিখে সাবজেক্ট লেখা শুরু করুন। যদিআপনার Tufan-tech  তে আইডি না থাকলে “[Visitor]” লিখুন




যদি আপনি আপনার জ্ঞান অন্যের সাথে শেয়ার করতে চান তবে Tufan-Tech একটি ভালো প্ল্যাটফর্ম হিসেবে কাজ করবে। কিন্তু যদি আপনার মনে মানুষকে শেখানো ছাড়া Tufan-Tech কে ব্যবহার করে অন্য কিছু করার ইচ্ছা থাকে তবে Tufan-Tech আপনার জন্য নয় ।

 

Tufan-Tech তে কিছু লিখতে হলে অবশ্যই আপনাকে নিচের নীতিমালা গুলো খুব ভালোভাবে মেনে চলতে হবে।

অন্যকে শেখাতে হলে অবশ্যই আগে আপনার নিজেকে কিছু জানতে হবে। যদি আপনি কিছুই না জানেন তবে নিয়মিত TufanTech তে ভিসিট করলে অনেক কিছু সম্পর্কেই ধারনা পাবেন আর জানলে সেটা সভাগ করে নিন।
আপনার পোষ্ট এর প্রধান উদ্দেশ্য থাকতে হবে মানুষের জন্য কিছু করা… নিজস্ব স্বার্থের কথা না ভেবে মানুষের ভালোর কথা ভাবুন… মানুষের জন্য কিছু করলে মানুষ ই আপনাকে সম্মান দিবে।
উদ্দেশ্যপ্রনিত ভাবে নিজের সাইট লিংক শেয়ার করা যাবে না তবে পোষ্ট এর একেবারে শেষে সৌজন্য হিসেবে সাইট লিংক দিতে পারেন।এবং পোষ্ট এর একেবারে শেষ ছাড়া কোথাও পোষ্ট দাতার সাইট লিংক থাকতে পারবে না।
আপনি যদি কোন এপ/গেম রিভিও দিতে চান অবশ্যই অন্য কোন আলাদা হোষ্টিং সাইটে আপলোড করে দিতে হবে … যদি এডমিন আপনার পোষ্ট রিভিও করে দেখতে পায় যে নিজের সাইটের লিংক দিয়েছেন এবং এপ আপলোড করে নিজের সাইট প্রমোট ই আপনার প্রধান উদ্দেশ্য… মানুষকে কিছু শেখানো আপনার উদ্দেশ্য না তবে আপনার ট্রেইনার পদ বাতিল করা হবে এবং পরবর্তীতে আপনার সকল পোষ্ট পেন্ডিং থাকবে।
কপি পোষ্ট টাইপ পোষ্ট একেবারেই গ্রহনযোগ্য নয়… নিজে যা জানেন সেটাই তুলে ধরার চেষ্টা করুন… অন্যের কিছু নিজের নামে চালাবেন না।
October 08, 2020

Report Print

About Author


1 Response to "সহজেই খুজে পান TufanTech এর সাপোর্ট টিম কে… যেকোন প্রয়োজনে আপনার পাশে"

ধণ্যবাদ আপনার মন্তব্য শেয়ার করার জন্য |